যে যাই করি না কেন সবাইকে কোরআনের দাওয়াত পৌঁছাতে হবে: মিশা

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর সম্প্রতি রাজধানী অনুষ্ঠিত হওয়া কলরব শিল্পীগোষ্ঠীর যুগপূর্তি অনুষ্ঠান আন্তর্জাতিক কেরাত ও নাশিদ মাহফিলে অংশ নেন। তিনি নিজের ধর্ম পালন ও জীবনাচরণ নিয়ে কথা বলেন। ওই অনুষ্ঠানের ভিডিও ও ছবি ইন্টানেটে ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে দেখা যায় মিশা সওদাগর বলছেন, আমি যদিও অভিনয় করি আমার কলবে সারাক্ষণ আল্লাহর ভয় থাকে। আমার ৫২ বছর বয়স। জেনে খুশি হবেন ৫২ বছরের জীবনে আমি একটা সিগারেটের শলাকাও ধরিনি। ২০০৭ সালে হজ করেছি। আমি শুধু ৫ ওয়াক্ত নামাজ পড়ি না, ৬ ওয়াক্ত পড়ি। নিয়মিত তাহাজ্জুদ পড়ি। কখনো মিস করি না।

তিনি আরও বলেন, আমার ৩২ বছরের ক্যারিয়ারে সাংবাদিকরা ৩২টা শব্দও লিখতে পারেনি। এজন্য আমি একটা কথা বলি মানুষকে সামাজিক হতে হবে।আমার যে যাই করি না কেন দলমত নির্বিশেষে সবাইকে কোরআনের দাওয়াত পৌঁছাতে হবে। নামাজে কে হাত কোথায় বাঁধবে, কে দাড়ি ছোট রাখলো কে বড় রাখলো সেটা বড় কথা না। বড় কথা হলো সবাইকে আল্লাহর কোরআনের বাণী ছড়িয়ে দিতে হবে।

মিশা সওদাগর বলেন, আমি অবশ্যই মুসলমান। আমি ধার্মিক। ঈমান নিয়ে মরতে চাই। আমার জীবনে অভিনয়টা যদি বাদ দেই তাহলে আর একটুও ভুল নাই। আমি আল্লাহ তাআলাকে বলেছি আমার অভিনয় যদি ভুল হয় তাহলে আমাকে জায়েজ পথে নিয়ে আসুন। এমন কিছু করি না যাতে আমার পিতামাতার ধর্ম অসম্মানিত হয়। আমি তিন দিন তাবলিগে যাই। আমি মূলত তাবলিগে খেতে যাই। এতো মজা লাগে তাবলিগে খাবার খেতে। দোয়া করবেন আল্লাহ যেন সঠিক পথে রাখে। সারাজীবন যেন তাবলিগে লেগে থাকতে পারি। আমি অভিনয় করতেও চাই না।


এ বিভাগের আরো খবর...
নাট্যাধারের ‘৩২ ধানমন্ডি এবং….’এর ৩য় প্রদর্শনী সম্পন্ন নাট্যাধারের ‘৩২ ধানমন্ডি এবং….’এর ৩য় প্রদর্শনী সম্পন্ন
স্মৃতি সত্তায় ভাঙ্গা-গড়ার নাট্যোৎবে শনিবার ‘৩২ ধানমন্ডির এবং….’এর প্রদর্শনী স্মৃতি সত্তায় ভাঙ্গা-গড়ার নাট্যোৎবে শনিবার ‘৩২ ধানমন্ডির এবং….’এর প্রদর্শনী
দীর্ঘ ২২ বছর পর  ঢাকায় অঞ্জু ঘোষ দীর্ঘ ২২ বছর পর ঢাকায় অঞ্জু ঘোষ
মঞ্চ নাটকের নিবেদিত প্রাণ মোস্তফা কামাল যাত্রা মঞ্চ নাটকের নিবেদিত প্রাণ মোস্তফা কামাল যাত্রা
ফিল্ম ডট এইচ শর্টফিল্ম নিয়ে যাত্রা ফিল্ম ডট এইচ শর্টফিল্ম নিয়ে যাত্রা
বঙ্গবন্ধুকে হত্যাকান্ড নিয়ে মঞ্চনাটক ‘৩২ ধানমন্ডি এবং’র ২য় প্রদর্শনী সম্পন বঙ্গবন্ধুকে হত্যাকান্ড নিয়ে মঞ্চনাটক ‘৩২ ধানমন্ডি এবং’র ২য় প্রদর্শনী সম্পন
আজ সুরের মানুষ হাসান জাহাঙ্গীর এর শুভ জন্মদিন আজ সুরের মানুষ হাসান জাহাঙ্গীর এর শুভ জন্মদিন
অামি তোমার গল্প হবো” অামি তোমার গল্প হবো”
আমি বললাম প্রডিউসার কি শুতে চায়? আমি বললাম প্রডিউসার কি শুতে চায়?

যে যাই করি না কেন সবাইকে কোরআনের দাওয়াত পৌঁছাতে হবে: মিশা
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)